Pages

Friday, March 2, 2012

Newsletter of Mehorin

Bangladeshi singer pop star Mehorin created a new way to connect her fans.Read more in Bangla
ভক্তদের সঙ্গে সরাসরি যোগাযোগের এক অভিনব পন্থা অবলম্বন করেছেন জনপ্রিয় পপ তারকা মেহরিন। দেশ বিদেশের ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগের জন্য ‘মেহরিন নিউজলেটার’ নামক একটি পদ্ধতি চালু করেছেন তিনি। এর মাধ্যমে ভক্তদের ঠিকানায় তিন মাস পর পর চার পাতার চিঠির মাধ্যমে মেহরিন সম্পর্কে সব তথ্য চলে যাবে। ইতিমধ্যে ৭০০ ভক্তের কাছে মেহরিনের এ নিউজলেটার পৌঁছে গেছে। এই ৭০০ জন হলেন মেহরিনের সবচেয়ে কাছের ভক্ত। এর মধ্যে ভারতের কিছু ভক্তও রয়েছে। দেশের ভক্তদের কাভার করে পরবর্তীতে দেশের বাইরের ভক্তদের কাছেও এরকম নিউজলেটার পাঠানো হবে 
বলেও জানিয়েছেন মেহরিন। এই ৭০০ ভক্তের সঙ্গে মেহরিনের যোগাযোগ হয়েছে ফোন, ই-মেইল ও ফেসবুকের মাধ্যমে। এখন থেকে এই ৭০০ জনই তিন মাস পর পর মেহরিনের সর্বশেষ তথ্যগুলো পেয়ে যাবেন ‘মেহরিন নিউজলেটার’-এর মাধ্যমে। এ সংখ্যা সামনে আরও বাড়ানো হবে। আর মেহরিন নিজ অর্থায়নেই এমনটা করছেন ভক্তদের ভালবাসার খানিকটা প্রতিদান দিতে। এ বিষয়ে তিনি বলেন, আসলে গানের মাধ্যমে তো ভক্তদের আনন্দ দেয়ার চেষ্টা সব 
সময় করেই থাকি। তবে ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগের জন্যই আসলে নিউজলেটার চালু করলাম। এ লেটারটি নিজের মতো করে সাজানোর চেষ্টা করেছি। বেশ আকর্ষণীয় একটি লেটারই হয়েছে। সম্পূর্ণ গ্লসি পেপারেই করেছি নিউজলেটারটি, যেন ভক্তরা যত্নে সেটি রেখেও দিতে পারেন। আমি দেশ-বিদেশে স্টেজ শো করতে গিয়ে অনেক অন্ধভক্ত দেখেছি আমার। তারা আমাকে পাগলের মতো ভালবাসে। সেই ভালবাসার প্রতিদান তো দেয়া সম্ভব নয়। নিউজলেটারের মাধ্যমে ভক্তরা যেন আমার সঙ্গে যোগাযোগটা অন্তত রাখতে পারে সে কারণেই এটি চালু করেছি। এতে ভক্তরা কিছুটা আনন্দিত হলেও আমি সার্থক।

No comments:

Post a Comment