Pages

Wednesday, March 14, 2012

Catch a fraud husband by Facebook in USA

Two woman suddenly discovered for Facebook that they got marry a same man.Nail, citizen of California in USA got married 2001....read in bangla



ফেসবুকের কল্যানে ওয়াশিংটনের দুই নারী হঠাৎ আবিস্কার করলেন তারা দুজনেই একই ব্যাক্তিকে বিয়ে করেছেন । ক্যালিফোর্নিয়ার বাসিন্দা নেইল ২০০১ সালে এক নারীর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন । ৮ বছর সংসার করার পর ২০০৯ সালে নেইল ওয়াশিংটনে পাড়ি জমান । সেখানে নেইল তার নাম পরিবর্তন করে প্রথম স্ত্রীকে তালাক না দিয়ে আবারও এক নারীকে বিয়ে করেন । নেইলের পূর্বের নাম ছিল এলেন ফালক । ২০১২ সালে প্রথম স্ত্রী ফেসবুকে পিপল ইউ ম্যা নো  অপশনে গিয়ে দ্বিতীয় স্ত্রীর সাথে ঘটনাক্রমে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠালে দ্বিতীয় স্ত্রী তা গ্রহন করেন । প্রথম স্ত্রী ,দ্বিতীয় স্ত্রীর পেজ ভিজিট করতে গিয়ে আলেন ফালকের দ্বিতীয় স্ত্রীর বিয়ের ছবি দেখতে পান ।
প্রথম স্ত্রী সাথে সাথে দ্বিতীয় স্ত্রীকে ফোন দিলে দ্বিতীয় স্ত্রী প্রথম স্ত্রীর ফ্লাটে চলে আসেন এবং প্রথম স্ত্রীর বিয়ের কাবিননামা দেখতে চান এবং জিজ্ঞাসা করেন তাদের তালাক হয়েছে কিনা ? কিন্তু প্রথম স্ত্রী জানান, তাদের মধ্যে এখনও বিচ্ছেদ হয়নি । এরপর কেল্লা ফতে । প্রতারণা দায়ে উভয় স্ত্রীই নেইলের বিরুদ্ধে মামলা ঠুকে দিয়েছেন । যথারীতি নেইল কে আটক করেছে পুলিশ । সাব্বাস ফেইসবুক !

No comments:

Post a Comment